3:06 pm - Tuesday September 26, 1234

জমিতে ট্রাক্টর চালাচ্ছেন সোহানা সাবা!

গল্পের চরিত্রেই অভিনয়শিল্পীদের অনেক চরিত্রেই অভিনয় করতে হয়। নিজেকে মেলে ধরতে হয় অভিনয়ের মাধ্যমে। তেমনি অভিনেত্রী সোহানা সাবা এবার নতুন একটি ধারাবাহিক নাটকে গ্রামের সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। শুধু কি তাই! নাহ, সেই চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি ট্রাক্টর চালিয়েছেন। কিন্তু অভিনয়ের বাইরে বাস্তব জীবনে কিন্তু তিনি গাড়ি ছাড়া কিছুই চালাতে পারেন না। সোহানা সাবার সেই চরিত্রটি দেখা্ যাবে ‘কাগজের ফুল’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকে।

আর গল্পে দর্শক দেখবেন ‘শফিকের বাবা ছিলেন মুক্তিযোদ্ধা। যুদ্ধ পরবর্তী নানা ঘটনার কারণে তিনি নিজেকে সবার থেকে আড়াল করে রাখেন। কারো সাথেই জাতি নিয়ে কথা বলতে চাইতেন না। শফিকের পনের বছর বয়সে তিনি মারা যান। মা আর ছোট ভাই শাহীনের দায়িত্ব এখন অনেকটাই শফিকের উপর পড়ে। পড়াশোনা শেষ করে কিছুদিন চাকরিও করেছে সে। ভার্সিটি পড়ুয়া শাহীন বড় ভাইয়ের আগেই বিয়ে করে ফেলায় সংসারে এক ধরনের অস্থিরতা তৈরি হয়।

একদিন মাকে নিয়ে ডাক্তার ফিরোজের কাছে যায় শফিক। তিনিও মুক্তিযোদ্ধা। তিনি শফিককে কিছু পরামর্শ দেন। সে অনুযায়ী শফিক তার মাকে ঢাকায় রেখে গ্রামে চলে যায়। সেখানে নতুন জীবন শুরু হয় তার, শুরু হয় নতুন গল্প।’

মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, নাঈম, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, নাদিয়া মীম, রাশেদ মামুন অপু, শেলী আহসান, জয়রাজ, নরেশ ভুইয়া, হিমে হাফিজ, হাসিমুন্নেসা, আশরাফুল আশীষ, আশিক চৌধুরী, নিকুল কুমার মন্ডল প্রমূখ। এটি প্রতি সপ্তাহের বুধবার ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে।

Filed in: সাম্প্রতিক
[X]