3:06 pm - Monday September 26, 1267

ম্যানহোলে পড়ে যাওয়া যুবকের লাশ উদ্ধার

রাজধানীর মিরপুরের চলন্তিকা মোড়ে ময়লা পরিষ্কার করতে গিয়ে ম্যানহোলে পড়ে যাওয়া যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সর্ভিসের ডুবরি দল।

১৩ সেপ্টেম্বর বুধবার বিকেলে নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর ওই যুবকের লাশ উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের সদস্যরা।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, আজ বিকেল পৌনে চারটার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। যুবককে উদ্ধারে গতকাল বিকেল থেকে পাঁচজন ডুবুরি কাজ করছিলেন। তবে ওই যুবকের নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ময়লা পরিষ্কার করার সময় ওই যুবক নিখোঁজ হন। এর পর থেকে রাত ১০টা পর্যন্ত চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করতে পারেনি। পরে রাতের জন্য উদ্ধার অভিযান স্থগিত করা হয়। আজ সকাল থেকে আবার উদ্ধারকাজ শুরু হয়।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, রূপনগর থানার অধীন চলন্তিকা মোড়ের নীল গীতা রোডে ময়লা পরিষ্কার করার সময় এক যুবক পাশের খোলা একটি ম্যানহোলে পড়ে যান। স্থানীয়রা তাকে চেনেন না।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহাম্মদ বলেন, এলাকার একটি পোশাক কারখানার কর্মচারীরা এই যুবককে ম্যানহোলের পাশে জমে থাকা ময়লা পরিষ্কার করতে বলেছিল। একপর্যায়ে তিনি ম্যানহোলে পড়ে যান।

Filed in: সাম্প্রতিক
[X]