3:06 pm - Monday September 26, 0755

মেয়র প্রার্থীর জন্য দোয়া চাইলেন সাকিব-ডিসেম্বরের শেষ দিকে নির্বাচন

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ডিসেম্বরের শেষ দিকে রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল ঘোষণার আগেই মাঠে নেমেছেন সম্ভাব্য মেয়র প্রার্থীরা। দলীয় প্রতীকে মেয়র নির্বাচন হওয়ায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীরা ঢাকায় কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ করছেন। মনোনয়ন পেতে নিজ দলের হাইকমান্ডের সঙ্গে যোগযোগ করার চেষ্টা করছেন। দল কাকে মনোনয়ন দেবেন এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন পেতে আগ্রহী রংপুর-৫ আসনের সংসদ সদস্য এইচএন আশিকুর রহমানের ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক রাশেক রহমানের জন্য দোয়া চেয়েছেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

 

 

বুধবার বেলা সোয়া ১১টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) খেলার মাঠে ক্রিকেট কথন ও কর্মশালায় তিনি রাশেক রহমানের জন্য দোয়া চান।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

মেয়র মনোনয়ন আগ্রহী রাশেক রহমান সম্পর্কে সাকিব আল হাসান বলেন, তিনি কথা দিয়ে কথা রাখেন। আপনারা তার জন্য দোয়া করবেন। উনি রংপুর জেলাকে অনেক দূরে নিয়ে যেতে পারবেন।

বাংলাদেশ ক্রিকেটের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, বিশ্ব দরবারে এখন আমরা ভালো একটা অবস্থানে আছি। আমরা যেন নাম্বার ওয়ান পজিশনে যেতে পারি এজন্য আমাদের সাপোর্ট করবেন।

এদিকে গত কয়েকদিন ধরে রঙিন পোস্টার-ফেস্টুনে রাশেক রহমানের আমন্ত্রণে ক্রিকেটার সাকিব আল হাসান রংপুরে আসছেন বলে জোর প্রচারণা চালানো হয়। বিশ্ববিদ্যালয়ের মাঠে সাকিবের মেয়র মনোনয়ন আগ্রহী প্রার্থীর হয়ে দোয়া চাওয়ায় জনমনে নানা ধারণার জন্ম নিয়েছে।

ধারণা করা হচ্ছে, মেয়র প্রার্থীর পক্ষে জনমত গঠন ও প্রচারের অংশ হিসেবেই বিশ্বসেরা এ ক্রিকেটার ক্রিকেট কথন ও কর্মশালায় অংশ নিয়েছেন।

অপরদিকে বেরোবির মাঠে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীদের হয়ে জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে ক্রিকেট খেলায় অংশ নেয়ার কথা থাকলেও নিরাপত্তাজনিত কারণে অংশ নিতে পারেননি সাকিব আল হাসান।

Filed in: রাজনীতি
[X]