3:06 pm - Wednesday September 26, 0914

রংপুরে সাকিবের এমন আচারন দেখে অবাক সবাই

দক্ষিন আফ্রিকা সফরে যাচ্ছেন না বাংলাদেশের সাকিব আল হাসান। মানসিক শান্তির জন্য তিনি এই পদক্ষেপ নিয়ছেন বলেও জানা যায়। তবে দক্ষিন আফ্রিকা সফরে না গেলেও বিভিন্ন কর্মশালা নিয়ে ব্যস্ত তিনি। আর সেই কর্মসূচির অংশ হিসেবে রংপুরে যান তিনি। সেখানে ঘটলো বিপত্তি। বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক নম্বর মাঠে উপস্থিত হন সাকিব আল হাসান। তিনি কর্মশালা উপলক্ষ্যে আয়োজিত মঞ্চে অবস্থান নেন। এসময় মাঠে কর্মশালার পরিবেশ না থাকায় ঘণ্টা খানেক সময় মঞ্চে অবস্থান করে তিনি উপাচার্যের বাসভবনে চলে যান।

 

 

সেখানে দুপুরে খাওয়ার পর উৎসুক এক নারী ছবি তোলার জন্য তার দুই বছরের শিশু সন্তানকে সাকিব আল হাসানের কোলে দেয়ার চেষ্টা করলে রেগে যান তিনি। এসময় ‘এই বাচ্চা কার’ বলে পরিচয় জানতে চান সাকিব। পরে ওই নারী উপস্থিত হলে তার কাছে শিশুটিকে পাঠানোর কারণ জানতে চেয়ে বলেন, আমার কোলে এভাবে শিশুটিকে কেন দিলেন? আমি হলে আমার সন্তানকে অন্যের কোলে দিতাম না। ‘

ঘটনার প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্ববিদ্যালয়ের এক দায়িত্বশীল ব্যক্তি বলেন, ‘ছবি তোলার মত সামান্য বিষয়ে সাকিব আল হাসান এভাবে চটে যাবেন আমরা কেউ এমন ভাবিনি। তিনি চাইলেই শিশুটির সাথে একটি ছবি তুলতে পারতেন’।

Filed in: খেলাধুলা
[X]