3:06 pm - Monday September 26, 0383

দারুসসালামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রাজধানীর দারুসসালাম থানার বালুরমাঠ এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার রাত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী দারুসসালাম সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

ওই কিশোরীর বাবা বলেন, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে সোহান পারভেজসহ পাঁচজন তার মেয়েকে বালুর মাঠ সংলগ্ন অ্যাম্বোটারি ফ্যাক্টরির দ্বিতীয় তলায় নিয়ে যায়। সেখানে বাথরুমে আটকে রেখে সোহান তাকে ধর্ষণ করে। এছাড়া সোহানের সহযোগীরা পাহারা দেয়। বাধা দিলে ওই কিশোরীকে মারধোর করা হয় বলেও অভিযোগ করেন মেয়েটির বাবা।

তিনি বলেন, সেখান থেকে ফেরার পর তার মেয়ে ঘটনাটি পরিবারকে জানালে তারা মেয়েটিকে দারুসসালাম এলাকার মক্কা-মদিনা হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে ওই কিশোরীকে সোমবার দুপুরে ছেড়ে দেয়া হয়। বিকালে শরীর আবারও খারাপ করলে তাকে নেয়া হয় সোহরাওয়ার্দী হাসপাতালে। সেখানকার চিকিৎসকদের পরামর্শমতে রাতে মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানতে চাইলে দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিমুজ্জামান ঢাকাটাইমসকে জানান, ‘খবরটি শুনে আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে থানা থেকে অফিসার পাঠিয়েছি। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি অথবা কেউ গ্রেপ্তারও হয়নি।’

Filed in: ধর্ষণ বার্তা
[X]