3:06 pm - Monday September 26, 0563

গাজীপুরে অষ্টম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার রাত সাড়ে ৭ টারদিকে উপজেলার মাওনা ইউনিয়নের ভেড়ামতলী গ্রামের জালাল উদ্দিনের পুত্র শরীফুল ইসলাম (২২) স্কুল ছাত্রীকে ফুসলিয়ে বাড়ীর দক্ষিণ পাশে গজারী বনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন শনিবার সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষিত স্কুল ছাত্রী মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরমস্তুল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
স্কুল ছাত্রীর মা জানান, ঈদের ছুটিতে তিনি গত ২৭ আগষ্ট মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানা এলাকা থেকে মেয়েকে নিয়ে উপজেলার ভেড়ামতলী গ্রামের নানার বাড়ীতে বেড়াতে আসেন। বেড়াতে আসার পর থেকেই শরীফুল তার মেয়েকে উত্যক্ত করতো। এঘটনায় তিনি শরিফুলসহ তার চার সহযোগীর নামে মামলা করেছেন। তবে তাঁর মেয়ের ওই যুবকের সাথে কোন প্রেমের সম্পর্ক ছিল কিনা তাঁর জানা নেই।
তিনি আরো জানান, ঘটনা জানা জানির পর বিয়ের প্রস্তাব দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে শরিফুল ও তার সহযোগীরা তাঁর মেয়ে ও তাকে খুন জখমের হুমকি দেয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক শীর্ষনিউজকে বলেন, প্রাথমিক তদন্ত জানা যায়, ঘটনাটি অনেকটা প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে ওই যুবক। এ ঘটনায় তাৎক্ষণিক মামলা হয়েছে। শরিফুল ও তার সহযোগীদের গ্রেফতারের অভিযান চলছে।
Filed in: ধর্ষণ বার্তা
[X]