3:06 pm - Friday September 26, 3513

প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধান বিচারপতি

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

শনিবার (২ সেপ্টেম্বর) সকালে প্রধান বিচারপতি প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে গণভবনে যান বলে জানা গেছে। এদিকে গণভবনে শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী বলেছেন, সকল দুর্যোগ মোকাবেলা উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।
শুভেচ্ছা বিনিময়ের সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেনসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি স্বল্প সময়ে বিভিন্ন মানুষের সমস্যার কথাও শোনেন প্রধানমন্ত্রী।

 
এসময় সমাজের নিন্ম আয়ের মানুষ থেকে শুরু করে বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন শেখ হাসিনা। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী আশা করেন, ত্যাগের মহিমা ছড়িয়ে যাবে সর্বস্তরে।

উল্লেখ্য, গত আগস্ট মাসের শুরুর দিকে বিচারপতিদের অপসারণ সংক্রান্ত সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে মুক্তিযুদ্ধের একক নেতৃত্ব ও সংসদ নিয়ে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার দেয়া পর্যবেক্ষণকে কেন্দ্র করে সরকার ও বিচার বিভাগের মধ্যে টানাপড়েন চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এরপর প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন। সরকারের মন্ত্রী-এমপিরাও বিভিন্ন সভা-সমাবেশে প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানাচ্ছেন ও তাকে দেশ ছাড়া করার হুমকি দিচ্ছেন। এই টানাপড়েনের মধ্যেই আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গণভবনে গিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

Filed in: রাজনীতি
[X]