3:06 pm - Saturday September 26, 1131

শরীয়তপুরে নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কীর্তিনাশা নদী থেকে রনি বেপারী (১৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রনি মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল বলে পরিবার সূত্রে জানা গেছে।

বুধবার বিকালে কীর্তিনাশা নদীর ভোজেশ্বর শাখা গৌড়াইল এলাকায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রনি উপজেলার আনাখন্ড গ্রামের ইলিয়াছ বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোজেশ্বর বাজারে শাহ থাই এন্ড স্টিল কিং নামে একটি দোকানে মিস্ত্রীর কাজ করতো রনি (১৯)। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে রনি বাড়ি থেকে দোকানে গিয়ে দুপুর পর্যন্ত কাজ করে দোকান থেকে বের হয়। এরপর রনিকে খোঁজাখুঁজি করে না পেয়ে রনির বাবা ইলিয়াছ বেপারী নড়িয়া থানায় বিষয়টি জানান।

পরে বুধবার বিকালে কীর্তিনাশা নদীর ভোজেশ্বর শাখায় গৌড়াইল এলাকায় রনির মরদেহ নদীতে ভাসতে দেখে স্থানীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া বলেন, কীর্তিনাশা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বিকালে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনাটির বিষয়ে তদন্ত চলছে ও অজ্ঞাত আসামি করে একটি মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Filed in: নিখোজ সংবাদ
[X]